top of page

জামালপুরে সমকামিতার অভিযোগে চার তরুণীকে পুলিশে সোপর্দ

মনে করে ছিলাম এই ধরনের বিষয় নিয়ে আর কথা বলবো না, আমি বর্তমানে মানুষিক সুস্থতার জন্য ব্লোগিং ও সামাজিক মাধ্যম থেকে দূরে থাকি কিন্তু আজকের শরিষাবাড়ীতে সমকামী বিয়ের ঘটনায় দুই তরুণী ও তাদের দুই সহযোগীকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী এই সংবাদ দেখে নিজেকে ধরে রাখতে পারিনি। উপজেলার ডোয়াইল ইউনিয়নের হাটবাড়ী গ্রামে এই ঘটনা ঘটেছে।


বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে হাটবাড়ী গ্রামের দুদু মিয়ার বাড়িতে ডোয়াইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপনসহ এলাকার শতশত মানুষের উপস্থিতিতে দুই তরুণীর জবানবন্দি গ্রহণ করা হয়। এরপর তাদেরকে সরিষাবাড়ী থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়।

জানা গেছে, একই বিদ্যালয়ে পড়ার সুবাদে ১৮ ও ১৭ বছর বয়সী ওই দুই তরুণীর মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। এক পর্যায়ে তারা সমকামী সম্পর্কে জড়িয়ে পড়েন।

তিন বছর সম্পর্কে থাকার পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। সম্প্রতি তাদের দুই সমকামী বান্ধবীকে সাক্ষী রেখে বিয়ে করেন তারা।

ডোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন জানান, সমকামী বিয়ের খবর পেয়ে তিনি এলাকাবাসীর সাথে কথা বলে সরিষাবাড়ী থানার পুলিশ কর্মকর্তাদের কাছে চার কিশোরীকে হস্তান্তর করেন।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবীর মুঠোফোনে জানান, সমকামিতার অভিযোগে চারজনকে থানায় নেয়া হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

3 Comments


onTor
onTor
Jun 08, 2023