জগরা

নানু বাড়িতে গেলাম বেড়াতে। নানুর কাছ থেকে শুনলাম এই শহরে নাকি পাশের গলিতে খারাপ খারাপ কি যেন থাকে এরা রক্ত শুসে খায়।মানুষ ঐ পথ দিয়ে গেলে তাদের মাংশ চিবিয়ে খায়।

আপনার যারা আমার গল্প পড়েন যানেনই আমার ভুত এর সাথে ফাইজলামির সম্পর্ক। তা আমার অনেক ইচ্ছে জাগল আমার যেমনেই হোক এই ভুত দের সাথে ভালো সম্পর্ক গড়তেই হবে।

রাত ১ টা ৩০ বাজে... গেলাম পাশের গলির পরিতেক্ত যায়গায়।সত্যি অনেক ভয় লাগতেছে।আসলেই কি এইখানে ভয়ানক কিছু আছে নাকি অন্যকিছু.....

তা একটা মানুষ দেখতে পেলাম...আমিও ডাক দিলাম এই যে মিয়া এইদিকে আসেন।ভাইরে ভাই আমার দিকে ঘুরতেই আমার প্রায় হিসি পরে যাবে অবস্থা এই টা আমি কি দেখলাম।মনের মধ্যে সাহস রাইখা। দিলাম ঘোরাইয়া এক থাবরা। ভাইরা ভাই কি কমু আরো ১০ টা ভুত আইসা হাজির... আমি: দেখ আমি তুমাদের ভয় টয় পাই না।হে তুমাগোরে দেইখা হিসু একটু বেশি চাইপ্পা গেছে।তবোও ভয় পাইনা আমি.... অদের লিডার আমার সামনে আইসা দাড়াইল.. ভুত: হ্যা তা তোরে দেইখাই বুজছি।তো তোকে যে এখন আমরা সবাই মিলে খাব এইটাও ভালো করে মাথায় ডুকিয়ে নে... আমি: তা খাইও আমার সমস্যা নাই....একটা কথা ছিল মরার আগে রাখবা... ভুত...তোর আবার ইচ্ছা। আচ্ছা বল... আমি: ভুত কাক্কো তুমার কোনো মেয়ে আছে।একটু আইনা দেও মরার আগে একটু প্রেম কইরা মরি... সব গুলা ভুত হা কইরা তাকাই আছে.... ভুত: কেমন ছেসরা চিন্তা কর....হের মরনের ভয় নাই একদম।উলটা আমাদের সাথে মজা নিতেছে... আমি: কেন তুমি যেন মরার আগে প্রেম কর নাই।এত ভাব নিতেছ... এখন তুমার মেয়েরে আমার কাছে দিবা নয়ত আমি সব ভুতরে বইলা দিমু তুমি ছেকা খাইয়া মরছ... ভুত: দেখ ভাই এই আকাম ডা করিছ না।তাইলে কেও আমারে আর দাম দিত না।ভাই মাপ চাই তুই বাড়িতে যা। তরে কিছু করার প্রস্নই উঠে না.... আমি: তুমার ঐ ভুত টা আমাকে ভয় দেখাইছে হেরে না যতক্ষন তুমি ফালাইয়া অর নিচের বিচি গুলা ছেছবা আমি ততহ্মন যামু না।আর আমি না গেলে জানই বইলা দিমু তুমি প্রেমে ছেকা খাইয়া মরছ.. ভুত: ভাইরে ভাই কি যানি অপরাদ করছিলাম ভুত হইয়াও তগো মতো ছুকরাগোরে ডরাই চলতে হয়.. ভুতরা গেছে ঐ ভুত টাকে মারতে। লাইগা গেছে আরেক গেঞ্জাম হেই ভুত টা ছিল অন্য টিমের.. মাইর খাওয়ার পর গিয়া ডাইকা আনল হেই ভুত এর লিডার কে।লাগাই দিলাম দুই পক্ষের জগরা।আমি ফাও তালে আইসা পরছি.।

আর ভুত গুলা জগরা করতেছে


0 comments

Recent Posts

See All
Enjoy
Free
E-Books
on
Just Another Bangladeshi
By
Famous Writers, Scientists, and Philosophers 
click here.gif
click here.gif

Click Here to Get  E-Books

lgbt-bangladesh.png