বাস্তবতা


রাগি মানুষদের মন খুব পরিষ্কার হয়!! কারণ রেগে গেলে; মানুষ মনের মধ্যে জমে থাকা সবকিছু বলে দেয়!! এতে মনের সব রাগ মুখের কথার সাথে বেরিয়ে আসে!!



যারা কথায় কথায় রাগ করে, তাদের রাগগুলো'ও কিন্তু ক্ষনস্থায়ী!! কারো উপর বেশিক্ষণ রাগ করে থাকতে পারে নাহ, রাগি মানুষ গুলো সচরাচর একটু চুপচাপ প্রকৃতির!! এরা কখন রাগ করে, কখন কোন কথায় কিভাবে রিয়েক্ট করে, বোঝা খুব মুশকিল!!


এরা যাকে আপন ভাবে, তার জন্য সব করতে পারে!! তবে কারো উপর থেকে যদি একবার মন উঠে যায়, তাকে আর সহ্য করতে পারে নাহ!


রাগি মানুষগুলো মন দিয়ে ভালোবাসতে জানে!! বেশির ভাগ রাগি মানুষ রোমান্টিক হয়; এরা সবসময় মুখে ভালোবাসি ভালোবাসি না বললেও, মন থেকে ঠিক সত্যিই ভালোবাসে!!


এরা নিজেদের প্রিয় কোনো জিনিস কারো সাথে শেয়ার করা পছন্দ করে নাহ!! ঝগড়াঝাটিও একদম পছন্দ নয় তাদের!! তবে কখনও যদি রাগের মাথায় খুব বেশি খারাপ ব্যবহার করে ফেলে, তাহলে পরে মনে মনে নিজেই কষ্ট পায়!!


এদের কেউ উপকার করলে, তাকে কখনো ভুলে যায় নাহ!! যতটুকু সম্ভব অন্যের ভালো করার চেষ্টা করে!! এরা সবসময় একা থাকতে পছন্দ করে!! রাগি মানুষের মনে কষ্ট বেশি তাই তাদের একাকিত্ব ও বেশি!!


এদের একবার আপন করে নিতে পারলে, কখনও পর করে দেয় নাহ!! কাউকে কোনো ভাবে কষ্ট দিলে হাজার বারও ক্ষমা চাইতে পারে!! একমাত্র ভালোবাসার মানুষ'ই পারে, এদের রাগ কন্ট্রোল করতে! ভালোবাসা দিয়ে ভালোবাসায় আগলে রাখতে!

Enjoy
Free
E-Books
on
Just Another Bangladeshi
By
Famous Writers, Scientists, and Philosophers 
Our Social Media
  • Facebook
  • Twitter
  • Pinterest
Our Partners

© 2023 by The Just Another Bangladeshi. Proudly created by Sen