Just Another Bangladeshi

Nov 1, 20162 min

মানব রূপী জ্বীন ৬ষ্ঠ ও শেষ পর্ব

রাত তিনটা বাজে। সবাইকে নিয়ে পৌছালাম সেই জায়গায় যেখানে কালোজাদু হয়। এবং আমাদের প্ল্যান অনুযায়ী সেখানে কালাম কাকার স্ত্রী আগের থেকেই ছিল। কালাম কাকাও পাশে দাড়িয়ে ছিল। তবে এই কালাম কাকা সেই কাকা নয়।

কালাম কাকাকে আমি আগেই পেয়েছিলাম। সেদিন রাতে যখন আমি অন্ধকারে একটা বাড়িতে যাই তখনই কালাম কাকাকে দেখতে পেয়েছিলাম। আমি তাকে আমার পরিচয় দিই। তিনি আমাকে চিনতো না কারণ তার সাথে আমার কোনো পরিচয় হয়নি আগে। আমি তাকে বলি আমি ইফতির বন্ধু। আমি ইফতির কাছ সাথে এখানে এসেছি। তখন সে এক প্রকার কান্না করে দেয় আর বলে তাকে মুক্ত করতে এই বন্দি দশা থেকে। আমি তাকে বুঝিয়ে বলি মাথা ঠান্ডা রাখতে। কারণ আমি এটা বুঝে যাই যে যদি কালাম কাকা এখানে থাকে তাহলে আমাদের মাঝে যে কালাম কাকা আছে সে কোনো মানুষ নয়। আর মাথায় এটাও ছিল যে সেরাতে আমরা কালোজাদুর জিনিসও পেয়েছি। তাই বুঝতে দেরী হয় না যে আমাদের মাঝে শয়তান আছে কালাম কাকার রূপ নিয়ে। আমি কালাম কাকাকে বলেছিলাম আমি দুপুরে যাওয়ার সময় তাকে এখান থেকে বের করে যাবো। এবং আমি আমার কথা অনু্যায়ী তাকে বের করে দিয়ে গাড়ি ভাড়া দিয়ে দিয়েছিলাম বাড়ি পর্যন্ত যাওয়ার। আমি কাউকে কিছুই বুঝতে দেই নি। যখন বুঝতে পারলাম কালাম কাকার স্ত্রী কালোজাদু করে তখন কালাম কাকারূপী জ্বীনকে আটকানো একটা প্ল্যান করেছিলাম ইফতির সাথে মিলে। সেই প্ল্যান অনুযায়ী কালাম কাকার রূপ ধারী জ্বীনকে আটকে ফেলি আমরা। তারপর এবার সবার সামনে তার স্ত্রীর রূপ দেখানো বাকি। ঐদিকে আসল কালাম কাকা স্ত্রীকে বুঝতে দেয়নি যে সে মানুষ। রাতে যখন কালোজাদু করছিলো তখন আমরা তাকে ধরে ফেলি সবাই মিলে।

গ্রামের মানুষ তাকে মেরে ফেলতে চায় সব কিছু শোনার পর। কিন্তু আমরা অনেক কষ্টে তাকে সেইফ করি। তারপর কালাম কাকার সাথে তার তালাক হয়ে যায়। কালাম কাকাকে অনেক দিন আটকে রেখেছিলো। ঠিক মত খাবার দিতো না অনেক নির্যাতন করেছিল। কালাম কাকা ছেলের দিক তাকিয়ে সব মাফ করে দেয়।

তার স্ত্রীর শ্বশুর শাশুড়ির সাথে দন্ডের জন্য চেয়েছিলো এই কালোজাদু করে জ্বীনের সাহায্যে ইফতির দাদা-দাদির ক্ষতি করতে তাই জাদু করে জ্বীনকে কালাম কাকার রূপে পাঠিয়েছিল। শেষ পর্যন্ত তার প্ল্যান বিফলে যায়। আর আমরা বিজয়ী হই। এরপর ফিরে আসি ঢাকায়,পরিবারের কাউকে কখনো বলিনি এই ভয়ে যদি এরপর দূরের ট্রিপে বাধা হয়। তবে আজ এই লেখার মাধ্যমে তারাও যেনে যাবে।

    0