Just Another Bangladeshi

Jul 2, 20182 min

পিরিয়ড এর রক্ত দিয়ে কালো জাদু আর ভয়ংকর জিনের তাণ্ডব পর্ব - 1

সময় টা ছিল 2017.আমি মাসুদ (ছদ্মনাম) পড়াশোনা মাদ্রাসায় করেছি. একদিন আমার এক বন্ধু অসুস্থ হয়ে হাসপাতালে ছিল আমি দেখতে গেলাম হটাৎ আমার ছোটো খালা ফোন দিলেন বললেন আসাদ (ছদ্মনাম) আমার কাজিন সে খুব অসাভাবিক আচরণ করছে. আমি বললাম বাসায় গিয়ে ফোন দিব.

তাড়াতাড়ি বাসায় এলাম ফোন দিলাম ছোট খালা কে তিনি বললেন আসাদ এখন জিম এ যায় না বাসায় শুধু শুধুই রাগ করে ভাঙচুর করে. দিন দিন স্বাস্থ্য ও খারাপ হয়ে যাচ্ছে. আমি বললাম আসাদ কে ফোন টা দিন. আসাদ ফোন ধরে একটু সাইডে গিয়ে বলল... মাসুদ আমার কেমন জানি লাগে সব কিছুই বিরক্ত লাগে. শুধু কেয়ার কাছে যেতে মন চায়. কিন্তু কেয়া আমার সাথে আগের মত আচরণ করছে না. কথা বলতে চায় না. আমি বললাম এই ব্যাপার প্রেমের বেদনা চলছে? আসাদ বলল নারে তা নয় এইখানে সব গোলমাল লাগছে ওর কাছে গেলে আমি ঠিক থাকি কিন্তু ওর কাছ থেকে চলে আসলে পাগল পাগল হয়ে যাই. কেয়া কেন হটাৎ বদলে গেল বুঝতে পারছি না. আমাদের পরিচয় ফেইসবুক থেকে শুরু. না দেখেই এক বছর প্রেম করি তার পর গত 4 মাস আগে দেখা করি আমার রেস্টুরেন্টে. তার পর অনেক ঘুরাঘুরি করেছি. আমার রেস্টুরেন্ট এ নিয়ে ওরে অনেক খাইয়েছি. (আসাদ এর একটা রেস্টুরেন্ট ছিল পার্টনার শীপ এ.) আমার রেস্টুরেন্ট এ ই প্রথম দেখা করি. ওর সাথে দেখা হওয়ার পর থেকেই আমার সব পাল্টে যায়. তুমি তো জানো আমি জিম এর পাগল. কিন্তু এখন আর কিচ্ছু ভাল লাগে না. 2 মাস ধরে কেয়ার চলা ফেরা সব চেঞ্জ হয়ে গেছে. বাজে পোশাক পড়ে আমি এইসব পড়তে মানা করলে যা মুখে আসে তাই বলে. এতো দিন আমায় বিয়ের জন্য পাগল করে ফেলতো. আমি অনেক কষ্টে আব্বু আম্মু কে রাজি করিয়েছি. আম্মু ওরে দেখে পছন্দ করে নাই কিন্তু আমার মুখের দিকে তাকিয়ে সব মেনে নিয়েছে. কিন্তু সে এখন বদলে গেছে. ওর বাসায় ও নিয়ে যায় নি আমায়.

তবে ঠিকানা দিয়েছে. ওর পরিবারের কারো সাথে আমায় পরিচয় ও করিয়ে দেয় নাই. কিন্তু যাই হোক ওরে ছাড়া বেঁচে থাকা অসম্ভব.

মাসুদ তুমি একটু দেখবে কোন হুজুরের মাধ্যমে সে এমন করছে কেন.?

আর এমন কোন আমল আছে কি যা করলে সে আমায় আগের মত love করবে. আমি সব সময় নিয়ে শুনে বললাম চিন্তার বিষয়. ঠিক আছে আমার এক উস্তাদ আছেন যিনি অনেক বড় মাপের আলেম তাঁকে আমি মামা বলি. খুব আদর করেন আমায় উনার কাছে অনেক জীন হাফেজ আলেম হয়েছে আমি তোমার ব্যাপার এ মামার সাথে কথা বলবো. তুমি আপাততঃ শান্ত থাকো.

এই বলে ফোন কেটে দিয়ে কিছুক্ষণ চিন্তা করলাম. রাতে মামার নাম্বার খুঁজে বের করলাম..... চলবে

    0